• সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

ভৈরবে শীর্ষ ৩ মাদক কারবারি আটক

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরবে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে শীর্ষ তিন মাদক কারবারি আটক করেছে থানা পুলিশ। আজ শুক্রবার ২৩ ফেব্রুয়ারি তাদের কিশোরগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তাদের কাছ থেকে ১৮০ পিস ইয়াবা ও ২৫০ গ্রাম গাজাঁ উদ্ধার করা হয়েছে। এতথ্য নিশ্চিত করেন ভৈরব থানা অফিসার ইনচার্জ মো সফিকুল ইসলাম।
আটককৃতরা হলো উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের গকুলনগর গ্রামের মৃত জনাব আলী মিয়ার ছেলে সিদ্দিক আলী (৫৬), পৌর শহরের পঞ্চবটি পুকুর পাড় এলাকার মৃত শাহজাহান মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া (৪১) ও পৌর শহরের হাবিবুর রহমানের ছেলে জুয়েল মিয়া (৩১)।
থানা সুত্রে জানা যায়, মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার গকুলনগর থেকে সিদ্দিক আলীকে আটক করা হয়। এসময় তার কাছে ২৫০ গ্রাম গাঁজা পাওয়া যায়। পৌর শহরের পঞ্চবটি পুকুরপাড় এলাকা থেকে জাহাঙ্গীরকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে ১১০ পিস ইয়াবা পাওয়া যায়। আরেক মাদককারবারি জুয়েল মিয়াকে শহরের বঙ্গবন্ধু সরণি এলাকা থেকে আটক করা হয়ছে। এসময় তার কাছ থেকে ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মো সফিকুল ইসলাম বলেন, আটক তিনজন ভৈরবের শীর্ষ মাদক কারবারি। আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। নিয়মিত এ অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *